বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
১৯৪

অপহরণের ১১ ঘণ্টার মধ্যে ব্যবসায়ী উদ্ধার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট কলেজ গেট এলাকা থেকে মো. মীর হোসেন (৩৪) নামে অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়।

ফেনী জেলার সদর থানার রামপুর গ্রামের মৃত মো. আলী আহম্মেদের ছেলে মীর হোসেনকে সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সাড়ে ১২টার দিকে ফেনী সদর থেকে অপহরণ করা হয়।

আটকরা হলেন- জোরারগঞ্জ থানার আজম নগর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. ফখরুদ্দিন (২৭) ও মিরসরাই থানার বানিয়াখালি গ্রামের জসীম উদ্দিনের ছেলে সাজুদ্দিন (২২)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান বলেন, মীর হোসেনের ভাই মো. বেলায়েত হোসেন র‌্যাবের কাছে অভিযোগ করেন, তার ভাই ব্যবসায়িক কাজে ফেনী সদরে গেলে একদল অপহরণকারী তাকে অপরহণ করে।

‘পরবর্তীতে অপহরণকারীরা তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে ভিকটিমকে খুন করে লাশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেলে দিবে বলে জানায় এবং মুক্তিপণের টাকা পরিশোধের জন্য তিনটি বিকাশ নম্বর দেয়।’

মিমতানুর রহমান আরও বলেন, অভিযোগ পাওয়ার পর র‌্যাবের একটি দল অপহরণকারীদের খোঁজে অভিযান শুরু করে।

‘এক পর্যায়ে জানতে পারে, অপহরণকারীরা মুক্তিপণের টাকা সংগ্রহ করার জন্য অপহৃতকে নিয়ে জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট কলেজ গেট সংলগ্ন রামগড় রোডের পার্শ্বে একটি দোকানের সামনে অবস্থান করছে। রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে অপহরণকারীরা পালানোর চেষ্টা করেন। পরে ধাওয়া দিয়ে দুইজনকে আটক করা হয়। দুইজন আসামি পালিয়ে যেতে সক্ষম হয়েছে। আটক ও পলাতকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।
 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর