মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

চট্টলার বার্তা

ওমানের বিপক্ষে দুর্দান্ত জয়ে শুরু বাংলাদেশের

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

জুনিয়র এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে শুরু হওয়া হকি সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব-২১ দলকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের যুবারা।

মঙ্গলবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।
 
তৃতীয় কোয়ার্টারে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোলটি করেন রাশেদ আল ফাজারি।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার ঢাকায় শুরু হয় ওয়ালটন বাংলাদেশ-ওমান অনূর্ধ্ব-২১ হকি টেস্ট সিরিজ।

বিকেলে এ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। 

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ এ আদেল ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদারসহ অন্যান্যরা।

এই সিরিজে বাংলাদেশ ও ওমান অনূর্ধ্ব-২১ হকি দল ৫টি ম্যাচ খেলবে। সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে।
 
বুধবার সন্ধ্যা ৬টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওমান। বৃহস্পতিবার থাকবে বিরতি। শুক্রবার বিকেল ৪টায় ও শনিবার সন্ধ্যা ৬টায় আবার মুখোমুখি হবে দল দুটি। রোববার ও সোমবার বিরতির পর মঙ্গলবার বিকেল ৪টায় সিরিজের শেষ ম্যাচে লড়বে বাংলাদেশ-ওমান। এরপর ১৬ অক্টোবর বাংলাদেশ ছাড়বে ওমান দল।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর