সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
১০৮

কর্ণফুলীতে অজ্ঞাত যুবকের গলিত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

কর্ণফুলী নদী থেকে আনুমানিক ৩০ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কর্ণফুলী থানার ব্রিজঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেল সাড়ে ৪টার দিকে কর্ণফুলী থানার ব্রিজঘাট এলাকা থেকে আনুমানিক ৩০ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওসি আলমগীর মাহমুদ বলেন, যুবকটির পড়নে একটি কালো টি-শার্ট ও লুঙ্গি রয়েছে। তার গলায় একটি রশি বাধা রয়েছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। যুবকটির পরিচয় বের করতে কাজ করছে পুলিশ।

তিনি বলেন, এটি হত্যাকাণ্ড বলা যায়। দুই বা তিন দিন আগে তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে হতে পারে। তবে কেন বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানান ওসি আলমগীর মাহমুদ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর