মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

চট্টলার বার্তা
২১

চট্টগ্রামের মানববন্ধনে হুমকি: শিবিরকে দমিয়ে রাখা যাবেনা

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে নগরীর ষোলশহর রেলস্টেশনে মানববন্ধন করেছে ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের বিচারের দাবিতে নগর ছাত্রশিবির উত্তরের উদ্যোগে এ মানববন্ধনে অংশ নিয়েছে দেড় শতাধিক নেতাকর্মী। তবে মানববন্ধনে দলের সভাপতি সেক্রেটারী জেনারেল সহ পরিচিত কোন মুখ উপস্থিত ছিলেন না।

সরজমিনে উপস্থিত থেকে দেখা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোটা বিরোধী আন্দোলনের নেতাকর্মীরা ছাড়াও এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন নগরীর বিভিন্ন কলেজ, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শিবিরের নেতাকর্মীরাও।

মানববন্ধন চলাকালে শিবির নেতারা বলেন ‘ছাত্রশিবির বলে আমাদের আর দমিয়ে রাখা যাবে না। দেশবিরোধী চুক্তি করলে আমাদের কাছে বর্তমান সরকারকে কড়া মাসুল দিতে হবে।’

মানববন্ধনে নগরীর একটি সরকারী কলেজের ছাত্রপ্রতিনিধি পরিচয় দিয়ে এক শিবির নেতা বলেন ‘শিবির করলেও স্বাধীন দেশের সকল সুযোগ সুবিধার সমান অংশীদার আমি। মুক্তিযুদ্ধের দোহাই দিয়ে বাংলাদেশের রাষ্ট্রক্ষমতা বেশীদিন দখলে রাখা যাবেনা বলেও হুঁশিয়ারি দেন এই শিবির নেতা’।

এ বিষয়ে জানতে নগর ছাত্রশিবির উত্তরের সভাপতি আ.স.ম রায়হান ও সেক্রেটারী জেনারেল হাসান এলাহীর সাথে ফোনে যোগাযোগ করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি। তবে শিবিরের একটি সূত্র জানিয়েছে, কেন্দ্রীয় নির্দেশনায় সাধারন শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। নগর শিবিরের নেতা হামিম, আশরাফুল, নওফেল হাসানের দায়িত্বে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর