সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
৬৯

চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ অফিসার হলেন লোহাগাড়া থানার ৪ পুলিশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরুস্কৃত হয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম, এসআই বিকাশ রুদ্র, এসআই অজয় দেবশীল, এসআই মুহাম্মদ বেলাল ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য মুহাম্মদ আখতার আহমদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার দেওয়া হয়।

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ ইউনিট হিসেবে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য আখতার আহমদ চৌধুরী, মাদক-ইয়াবা উদ্ধারে অবদান রাখায় এসআই বিকাশ রুদ্রকে শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে এসআই মুহাম্মদ বেলাল এবং উপজেলার বিভিন্ন এলাকায় কমিউনিটি পুলিশং কার্যক্রমে ব্যাপক প্রচারণায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে এসআই অজয় দেব শীল এ পুরস্কার লাভ করেন।

তাদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) আবুল ফয়েজ। চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা বিপিএম(বার), পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর