সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
৩৫

পাইরোল বৌদ্ধ বিহারে প্রশিক্ষণ প্রকল্প উদ্বোধন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

পটিয়ার পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে আমেরিকা প্রবাসী স্নেহাশীষ প্রিয় বড়ুয়া ও শুক্লা বড়ুয়ার পক্ষ থেকে কম্পিউটার এবং সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) এ উপলক্ষে ধর্মীয় শিক্ষা, বিনামূল্যে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্প-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ বিনয়ানন্দ ভিক্ষুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন শাকপুরা তপোবন বিহারের অধ্যক্ষ ভদন্ত প্রজ্ঞামিত্র স্থবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা তথ্য কর্মকর্তা মো. কামরুজ্জমান, দৈনিক পূর্বকোণের সহ-সম্পাদক প্রণব বড়ুয়া অর্ণব, ইঞ্জিনিয়ার সুমন বড়ুয়া, নির্বাণকামী গ্রুপ সদস্য সীমা বড়ুয়া চৌধুরী। উদ্বোধক ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন।

সভায় বক্তব্য দেন উপজেলা যুবলীগ নেতা মো. ফোরকান, আবু হাসনাত ফয়সাল, দিদারুল আলম, পটিয়া কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নয়ন শর্মা, সজিব বড়ুয়া, অসীম বড়ুয়া, ফখরুল ইসলাম, রাজন বড়ুয়া, শুভ বড়ুয়া, মোদিতা বড়ুয়া।

বক্তারা বলেন, দাতার পক্ষ থেকে বৌদ্ধ বিহারে ইতোমধ্যে পটিয়াসহ সারাদেশে ৬০টি প্রকল্পের মাধ্যমে কম্পিউটার ও সেলাই মেশিন প্রদান করা হয়েছে।
 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর