মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

চট্টলার বার্তা
১১

বাঁশখালীতে অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। সোমবার ভোরে বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন টমাস মণ্ডল (৪১) ও জিয়াউল হক (৪৫)। টমাস মণ্ডল বেসরকারি সংগঠন (এনজিও) আরআরএফের (রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন) কর্মকর্তা ছিলেন। বাড়ি যশোরের ঝিকরগাছার শিমুলিয়ায়। দুর্ঘটনায় গুরুতর আহত হন জিয়াউল হক। তাঁর ডান পায়ের হাঁটুর নিচের হাড় ভেঙে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে তিনি মারা যান। হতাহত ব্যক্তিরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

আহত লোকজনের মধ্যে একই পরিবারের দুজন রয়েছেন। তাঁরা হলেন জিয়াউল হকের স্ত্রী ইয়াসমিন আক্তার (৩০) এবং তাঁদের মেয়ে জোহরা আক্তার (২)। আহত অন্যরা হলেন হাসনা আক্তার (১৮) ও শাহানাজ বেগম (৩৫)। আহত লোকজনের সবার বাড়ি বাঁশখালীতে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজনের কাছ থেকে জানা যায়, আজ ভোর সাড়ে ছয়টায় দিকে বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় চট্টগ্রাম শহরগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার সামনের অংশের ডানদিকে বসা এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন ও পাঁচজন আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আহত একজন।

বাঁশখালী থানার অধীন রামদাশ হাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মামুন হাসান জানান, আহত লোকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক। লাশের ময়নাতদন্ত হবে।
 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর