সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
বিশ্বশান্তি ও ঐক্য কামনায় শেষ হলো ইজতেমা এসএসসি ও সমমান পরীক্ষা শুরু ৩ ফেব্রুয়ারি ঢাকা সিটি ভোট ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটির ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ
৯২

মডেল মসজিদ হচ্ছে ফটিকছড়িতে

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, আওয়ামী লীগ সরকারের মতো উন্নয়ন দেশে আর কোনো সরকার করেনি। গত দশ বছরে যে উন্নয়ন হয়েছে আর কোনো সরকারের আমলে তা হয়নি।

গত ১৫ অক্টোবর উপজেলা সদরে ইসলামিক ফাউন্ডেশন ও গণপূর্ত অধিদপ্তরের অধীনে ফটিকছড়িতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বর্তমানে দেশ বিদ্যুৎ ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। শেখ হাসিনার সরকার এদেশের আলেম-ওলামাদেরকে বিশেষভাবে সম্মানিত করেছেন, মর্যাদা দিয়েছেন। এখন আলেমরা শেখ হাসিনার পদক্ষেপের সুফল পাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, গর্ণপূর্ত বিভাগ চট্টগ্রাম-২-এর নির্বাহী প্রকৌশলী শাহরিয়ার নেওয়াজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, পুরুষ ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহিন, ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন প্রমুখ। ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন প্রকল্প সংশ্লিষ্ট পরিচালক মহিম ঊদ্দিন খান, সহকারী পরিচালক আসিফ কালাম ও ইঞ্জিনিয়ার ইফতেখার ইনান।

মডেল মসজিদ প্রকল্পের আওতায় উপজেলায় লাইব্রেরি, গবেষণা কক্ষ, ইসলামিক সাংস্কৃতিক কার্যক্রম, গাড়ি পার্কিং, শিশু শিক্ষা কার্যক্রম এবং পুরুষ ও মহিলাদের পৃথক নামাজ কক্ষ, মেহমানদের আবাসন ব্যবস্থা, বিদেশি পর্যটকদের পরিদর্শনের ব্যবস্থা, হজযাত্রীদের প্রশিক্ষণ কার্যক্রম সুবিধাসহ থাকবে। এর আগে এমপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে দশ হাজার চারা রোপণ কার্যক্রম উদ্বোধন ও উপজেলা ভূমি অফিসের কার্যালয় উদ্বোধন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর