সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
৪৩

শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে কিশোর গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

বোয়ালখালীতে ৩ বছর ৬ মাস বয়সী শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বোয়ালখালী থানায় নিপীড়নের শিকার শিশুটির পিতা বাদি হয়ে অভিযুক্ত কিশোরের (১৭) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এর আগে যৌন নিপীড়নের ঘটনা জানাজানি হলে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে জ্যৈষ্ঠপুরা আশ্রয়ণ প্রকল্প এলাকায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের জ্যৈষ্ঠপুরা আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামে এ নিপীড়নের ঘটনা ঘটেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। শিশুটির মায়ের দাবি, ওইদিন মেয়েকে গোসল করানোর সময় জননাঙ্গে জখম দেখতে পেয়ে জানতে চাইলে সে এ ঘটনার কথা জানায়। লোকলজ্জার ভয়ে প্রথমে বিষয়টি গোপন করা হলেও পরদিন মেয়ের বাবাকে জানানো হয়। এ ব্যাপারে ওই কিশোরের মা-বাবাকে বিচার দেওয়া হলে তারা উল্টো দোষারোপ করেন।

জানা গেছে, জ্যৈষ্ঠপুরা আশ্রয়ণ প্রকল্পে সরকারি ঘর পাওয়া এক ভ্যানচালক পরিবার নিয়ে বসবাস করে আসছেন। তাদের ছোট ছেলে অভিযুক্ত কিশোর স্থানীয় একটি গ্রিল ওয়ার্কশপে শ্রমিকের কাজ করে। ঘটনার দিন সকালে শিশুটিকে ঘরে একা রেখে কাজে যান মা-বাবা। ওই সুযোগে প্রতিবেশী কিশোর শিশুটিকে ঘরে ডেকে নিয়ে অনৈতিক কাজ করার চেষ্টা করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামত উল্লাহ বলেন, শিশু নিপীড়নের ঘটনায় মামলা দায়ের করার পর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার দেখানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর