সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
১০৭

শোডাউন নিয়ে থানায় যাওয়ায় ১৩ মোটরসাইকেল জব্দ  

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের প্রতিবাদ জানাতে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রামের বোয়ালখালী থানায় গিয়েছিলেন স্থানীয় যুবকরা। কাগজপত্র না থাকায় শোডাউনে অংশ নেয়া ১৩ মোটরসাইকেল জব্দ করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে বোয়ালখালী থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে এলাকার অর্ধশতাধিক যুবক মোটর সাইকেলের বহর নিয়ে থানায় আসে। এ সময় তিনি এসব মোটরসাইকেল আটক করার নির্দেশ দেন।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেন, পল্লী বিদ্যুতের বিরুদ্ধে যে অভিযোগ নিয়ে তারা এসেছেন তা সমাধানে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর জেনারেল ম্যানেজারকে (জিএম) বলা হয়েছে। তবে এভাবে শোডাউন সমাজে অস্থিরতা তৈরি করতে পারে। তাই মোটরসাইকেলগুলো আটক হয়েছে। তাছাড়া এ সময় তাদের মধ্যে কারও কারও হেলমেট ছিল না বলেও জানান তিনি।

ওসি আরও বলেন, মোটরসাইকেলগুলোর কাগজপত্র যাচাই-বাছাই করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর