সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
২১

সীতাকুণ্ডে দুর্গা পূজার ৫৫ বছর পূর্তি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

শারদীয় দুর্গা পূজার ৫৫ বছর পূর্তি ও প্রথমবারের মত আয়োজিত কুমারী পূজাকে ঘিরে শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১১ টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মধ্যম মহাদেবপুর সার্বজনীন পূজা উৎযাপন পরিষদ।

সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি তাপস চক্রবর্ত্তী মিঠু তার বক্তব্য বলেন,প্রতি বছরের ন্যায় এবারও সীতাকুণ্ডের ৬১টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হলেও প্রথমবারের মত কুমারী পূজা অনুষ্ঠিত হবে আমাদের পূজা মন্ডপে।

এ কুমারী পূজার মাধ্যমে জাগতিক সকল অশুভ শক্তির বিনাশ,বিশ্বব্যাপী উত্থান হওয়া জঙ্গিবাদ দূরবিত করা এবং সত্য, শান্তি, কল্যান ও শুভ শক্তির আর্ভিভাব ঘটবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভোলানন্দ গিরিসেবাশ্রমের অধ্যক্ষ শ্রী শ্রীমৎ স্বামী উমেশানন্দগিরি,মধ্যম মহাদেবপুর পূজা উৎযাপন পরিষদ সাধারণ সম্পাদক ডালিম চক্রবর্ত্তী,সাবেক সভাপতি মৃদুল বণিক,সাধারণ সম্পাদক শ্যামল রায়,উপজেলা পূজা উৎযাপন পরিষদ সাবেক সাধারণ সম্পাদক দুলালদে,সাবেকপৌরসভা পূজা কমিটির সাধারণ সম্পাদক অলক ভট্টাচার্য্য প্রমুখ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর