সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত আর কিপিং করবেন না মুশফিক? বাংলাদেশের উন্নয়ন পরিদর্শনে নিউইয়র্কের পাঁচ সিনেটর আজ ঢাকায় আসছেন রাষ্ট্রপতি জাপান ও সিঙ্গাপুর সফরে যাচ্ছেন আজ হাইকোর্টে ৯ বিচারপতি নিয়োগ দুই সেনা নিহতের পর পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ‘বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে’ বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা
১৮

‘৬০০ ইয়াবা গায়েব’, পটিয়া থানার সেকেন্ড অফিসার প্রত্যাহার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

৬০০টি ইয়াবা সরিয়ে ফেলার অভিযোগে চট্টগ্রামের পটিয়া থানার সেকেন্ড অফিসার এসআই নাদিম মাহমুদকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার প্রত্যাহার সংক্রান্ত আদেশটি পটিয়া থানায় পৌঁছেছে বলে জানান ওসি বোরহান উদ্দিন। তবে ইয়াবা সরানোর বিষয়টি তিনি সরাসরি স্বীকার করেননি।

পটিয়া থানার ওসি বোরহান বলেন, প্রশাসনিক কারণে এসআই নাদিম মাহমুদকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট পটিয়া থেকে উদ্ধার করা ১৫ হাজার ইয়াবা থানার মালখানায় না রেখে সেখান থেকে ৬০০ ইয়াবা সরিয়ে ফেলার অভিযোগ উঠে সেকেন্ড অফিসার নাদিম মাহমুদের বিরুদ্ধে; যার বিরুদ্ধে মাদক কারবার, চাঁদাবাজি, ভূমি দখলসহ নানা অপরাধে সম্পৃক্ত থাকার অভিযোগ ছিল।

এদিকে ইয়াবা সরানোর ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ আফরুজুল হক টুটুলকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করেন পুলিশ সুপার নুরেআলম মিনা। কমিটির বাকি দুই সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) জাহাঙ্গীর আলম ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. হোসাইন।

কমিটির সদস্যরা গত বুধবার পটিয়া থানা পরিদর্শন করে অভিযোগের প্রাথমিক সত্যতা পান। এ প্রেক্ষিতে এসআই নাদিম মাহমুদকে পটিয়া থানা থেকে সরানো হয়েছে।


 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর